৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

মুন্সীগঞ্জে গুলিতে ডাকাত নিহত

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মুন্সীঞ্জের টঙ্গীবাড়ীতে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি করতে গিয়ে আত্মরক্ষার গুলিতে কথিত এক ডাকাত নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে উপজেলার আউটশাহী এলাকার সিলিমপুরে বীর মুক্তিযোদ্ধা লাবু শিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

শনিবার সকাল ১০টায় সিলিমপুর বিল থেকে নিহত ডাকাতের লাশ উদ্ধার করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ।

এর আগে রাতে গুলিবিদ্ধ ইদ্রিস মাতবর নামে আরেক ডাকাতকে আটক করে পুলিশ। ইদ্রিস শরীয়তপুর জেলার জাজিরা এলাকার রহমান মাতবরের ছেলে।

নিহত ডাকাতের পরিচিয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় মুক্তিযোদ্ধা লাবু শিকদারের ছেলে কনু শিকদারকে গুলিবিদ্ধ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ১টি কাটার, ২টি দা, ১টি ছোরা ও ১টি টর্চলাইট উদ্ধার করেছে।

স্থানীয় সূত্র জানায়, সিলিমপুর এলাকার আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা লাবু শিকদারের বাড়িতে শুক্রবার গভীর রাতে একদল ডাকাত দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে যায়। তারা বাড়ির কলাপসিবল গেট কেটে ভেতরে প্রবেশ করলে লাবু শিকদারের ছেলে কুন শিকদার তাদের বাধা দেয়। ডাকাতদল তাকে পিটিয়ে ও গুলি করে গুরুতর আহত করে। এ সময় গুলির শব্দে লাবু শিকদার কাছে থাকা লাইসেন্সকৃত পিস্তল দিয়ে ডাকাতদের গুলি করলে ডাকাত দল গাড়িযোগে পালিয়ে যায়।সকালে স্থানীয় এক বিলে এক ডাকাতের লাশ পাওয়া যায়।

টঙ্গীবাড়ী থানার ওসি শাহ মোহাম্মদ আওলাদ হোসেন জানান, শুক্রবার গভীর রাতে সিলিমপুরে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির খবর পেয়ে তাৎক্ষণিক ফোর্স পাঠাই। ঘটনাস্থল থেকে এক গুলিবিদ্ধ ডাকাতকে আটক করা হয়। সকালে ওই এলাকা থেকে আরেক ডাকাতের লাশ উদ্ধার করা হয়েছে। কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ