১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

দেবী এখন হাতের মুঠোয়

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঘর থেকে বের হও, রাস্তার ঝক্কি ঝামেলা পোহাও, প্রেক্ষাগৃহে যাও, লাইন ধরে টিকিট কাটো এরপর দেখ ‘দেবী’। এত দিন বিষয়টা এভাবেই হয়ে আসছিল। এখন আর এমন কষ্ট করতে হবে না। অভিনয়শিল্পী জয়া আহসান ভক্তদের জন্য বিরাট সুখবর দিলেন, দেবী দেখতে আর কষ্ট করে প্রেক্ষাগৃহে যেতে হবে না। শুধু নিজের গ্রামীণফোন নম্বর থাকলেই চলবে। অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কাপ–এ সাবস্ক্রাইব করে যে কেউ পেয়ে যাবেন ছবিটি দেখার সুযোগ।

অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপ দেবী ছবিটি দেখার সুযোগের কথাটি জানালেন এই সিনেমার প্রযোজক ও অভিনয়শিল্পী জয়া আহসান।

জানা গেছে, ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে দেবী ছবিটি গ্রামীণফোনের ডিজিটাল প্ল্যাটফর্ম বায়োস্কাপে মুক্তি পাবে। এরপর যে যখন খুশি ছবিটি দেখতে পাবেন। এ নিয়ে জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান সি–তে সিনেমার সঙ্গে একটি চুক্তি স্বাক্ষরও হয়েছে। গত বৃহস্পতিবার স্বাক্ষরিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবী ও বায়োস্কোপ–সংশ্লিষ্ট কর্মকর্তারা। হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস অবলম্বনে নির্মিত এই ছবিটি মুক্তির বেশ আগে থেকেই দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছে। আর মুক্তির পর তো ইতিহাস হয়ে আছে জয়ার এই ছবিটি। ২০১৮ সালে দেশে ও দেশের বাইরে আলোচিত ও ব্যবসাসফল সিনেমার তালিকায় জায়গা করে নিয়েছে দেবী।

দেবী সিনেমায় মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে জয়া আহসান এবং নীলু চরিত্রের মধ্য দিয়ে প্রথমবার চলচ্চিত্রে পা রেখেছেন ছোটপর্দার তারকা অভিনেত্রী শবনম ফারিয়া।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ