৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে মরা মুরগি বিক্রি, দুই দোকান কর্মচারী আটক

আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীর রুপাতলী বাজারে মরা মুরগি বিক্রির অভিযোগে দুই দোকান কর্মচারীকে আটক করেেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে তাদের আটক করে থানায় নিয়ে যান কোতয়ালি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন মাহি।
আটকরা হলেন- ওই বাজারের দোকানদার বরিশাল সদর উপজেলার চরেমোনাই ইউনিয়নের চরহোগলা গ্রামের আনিস শিকদারের ছেলে পারভেজ (২৭) এবং নগরীর জিয়া সড়ক এলাকার শাহাদাত হোসেনের ছেলে রাজু (১৮)।

এসআই মহিউদ্দিন বরিশালটাইমসকে জানিয়েছেন- রুপাতলী আদর্শ সড়কের বাসিন্দা বাপ্পি বাজারের মিরাজ ও ইউনুস গাজীর দোকান থেকে ১২ কেজি মুরগি ক্রয় করেন। পরবর্তীতে বাসায় নিয়ে দেখতে পান একটি মুরগি মরা এবং তা জবাই দেওয়াও হয়নি। তখন মুরগিগুলো দোকানে ফেরত নিয়ে দুই দোকানির সাথে কর্মচারীদের বাপ্পির বাকবিতণ্ডা হয়।

এই খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের সহকারি কমিশনার (এসি) শাহেদের নেতৃত্বে এসআই মহিউদ্দিনসহ একটি টিম সেখানে ছুটে যান। পরবর্তীতে দুই দোকান কর্মচারীকে আটক করে থানায় নিয়ে আসেন।

পুলিশ জানিয়েছে- আটক দুই দোকান কর্মচারীকে হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ