৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

ঝালকাঠিতে বিয়ের অনুষ্ঠান থেকে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠির কাঠালিয়ায় বিয়ের অনুষ্ঠানে গিয়ে নিখোঁজের আট ঘণ্টা পর শান্ত হাওলাদার (৯) নামে তৃতীয় শ্রেণির এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার পশ্চিম শৌলজালিয়া গ্রামে বাড়ির সামনের ফসলের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠান থেকে নিখোঁজ হয় শান্ত। দুর্বৃত্তরা শ্বাসরোধে শান্তকে হত্যা করেছে বলে দাবি করেছে তার পরিবার।

শান্ত স্থানীয় কৈখালী দোগনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়তো। সে পশ্চিম শৌলজালিয়া গ্রামের কাঠ মিস্ত্রী তপন হাওলাদারের ছেলে।

তপন হাওলাদারের অভিযোগ, তার শিশুপুত্র শান্তকে পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করে মাঠে ফেলে রাখা হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানায়, বৃহস্পতি রাতে বাড়ির পাশেই চাচাতো বোন সুমি রাণির বিয়ের অনুষ্ঠানে বাবা মায়ের সঙ্গে শান্তও গিয়েছিল। রাত ১২টার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার ভোর ৬টার দিকে বাড়ির সামনের একটি ফসলের মাঠে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

তবে কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে, এ বিষয়টি এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রহামান এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূক বিচার দাবি করে বলেন, শান্ত হাওলাদার ৩য় শ্রেণির মেধাবী ছাত্র ছিল। সে নিয়মিত স্কুলে আসতো।

কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার আকন্দ মোহম্মদ ফয়সাল উদ্দীন ও ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) মোজাম্মেল হক রেজা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কাঠালিয়া থানার ওসি এনামুল হক জানান, স্কুলছাত্র শান্তর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠিতে মর্গে পাঠানো হয়েছে এবং ঘটনাটি খুবই গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ