৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

তাড়াইলে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মুকুট দাস,তাড়াইল(কিশোরগঞ্জ):পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন ।

জানা যায়,আগামী ২৪ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মঙ্গলবার ২৬ মার্চ চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূঁইয়া মোতাহার দুপুর ২ টার পর নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন অফিসে সহকারী রিটার্নিং অফিসার সজল চন্দ্র সরকারের কাছে মনোনয়নপত্র জমা দেন।

তাছাড়া সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মরহুম আলহাজ্ব কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চনের ছেলে জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন লাঙল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র দাখিল করেছেন ।

সতন্ত্র পার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসরাত উদ্দিন আহমেদ বাবুল,গত নির্বাচনে অংশ নেয়া একেএস জামান সম্রাট এবং সাবেক দামিহা ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ূন কবির ভূঁইয়া ।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৭জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান আবুল কাসেম খান,প্রেসক্লাব সভাপতি নাজমুল হক আকন্দ, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাবেক ইউপি’র সদস্য ও সাবেক তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.হারুন অর রশিদ,গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করা মাহমুদুল হাসান রনি,ছাত্রলীগ নেতা সামরুজ্জামান,খাইরুল ইসলাম খান ও আরাফাত হোসেন মুরাদ।

তাছাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।তারা হলেন, সাবেক ভাইস-চেয়ারম্যান সৈয়দা রওশন আরা ও কামরুন্নাহার কবিতা, বর্তমান ভাইস-চেয়ারম্যান মোছা.রোকিয়া আক্তার, গত নির্বাচনে অংশ নেয়া রুবি ও নার্গিস সুলতানা, হেপী আক্তার,আয়তুন্নেছা,বেগম আক্তার এবং পল্লী চিকিৎসক সুমিয়া আক্তার রুভা।

উল্লেখ্য এ উপজেলায় মোট ভোটার ১ লাখ ২১ হাজার ৪২৭ জন। তন্মধ্যে পুরুষ ভোটার ৬১ হাজার ৯৬৩ জন এবং মহিলা ভোটার ৫৯ হাজার ৪৬৪ জন।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ