১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

তাড়াইলে জাতীয় ভোটার দিবস পালিত

আপডেট: মার্চ ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মুকুট দাস মধু, তাড়াইল (কিশোরগঞ্জ ): “ভোটার হব ভোট দেব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে জাতীয় ভোটার দিবস’২০১৯ পালন করা হয়েছে ।

জানা যায়, সারা দেশের ন্যায় শুক্রবার ১লা মার্চ সকাল ১০টায় উপজেলা নির্বাচন কমিশনের আয়োজনে উপজেলা প্রশাসনের সহায়তায় উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহারের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সজল চন্দ্র সরকার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,মার্চে স্বাধীনতার ভিত্তি রচিত হয় এবং দেশপ্রেমিক শহীদদের আত্মত্যাগের বিনিময়ে জাতীয় জীবনে একটি গৌরবময় অধ্যায়ের সূচনা হয়। শহীদদের রক্তে রাঙানো মাসটির ১মার্চ জাতীয় ভোটার দিবস উদযাপনের জন্য বেছে নেয়া হয়েছে । গত ৮ এপ্রিল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রী পরিষদ সভায় দিবসটি পালনের সিদ্ধান্ত হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম গোলাম কিবরিয়া,সহিলাটি সরকারি মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফারুক আহমেদ, তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুর রহমান, দিগদাইড় ইউনিয়নের চেয়ারম্যান গোলাপ হোসেন ভূঁইয়া, উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীসহ উপজেলার বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ