১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কলাপাড়া উপজেলায় মাদক, সন্ত্রাস ও কোনো ধরণের চাঁদাবাজি চলবেনা- এমপি মহিব

আপডেট: সেপ্টেম্বর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

তানজিল জামান জয়,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি::পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য মো. মহিব্বুর রহমান বলেন, এখন থেকে কলাপাড়া উপজেলায় মাদক, সন্ত্রাস ও কোনো ধরণের চাঁদাবাজি চলবেনা। দলের কোনো কর্মীও যদি এ কাজের সঙ্গে যুক্ত থাকে তাঁকেও ছাড় দেয়া হবেনা। আমি ইতিমধ্যে কলাপাড়া ও মহিপুর থানা পুলিশকে এ বিষয়ে তৎপর হতে বলেছি।
রোববার দুপুরে কলাপাড়া প্রেসক্লাব কর্র্তৃক তাঁকে দেয়া সংবর্ধনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।
তাঁর সহধর্মীনি আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখাকেও একই অনুষ্ঠানে সংবর্ধিত করা হয়েছে।
কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবীরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া পৌর সভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন মাননু, সাবেক সাধারণ সম্পাদক নেছারউদ্দিন আহমেদ টিপু, সহ-সাধারণ সম্পাদক জীবন কুমার মন্ডল। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু।
সংবর্ধনা সভার শুরুতে প্রধান অতিথি মো. মহিব্বুর রহমান ও তাঁর সহধর্মীনিকে ফুল দিয়ে বরণ করেন কলাপাড়া প্রেসক্লাবের সহসভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু ও কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু। এরপর সংবর্ধিত অতিথিদের কলাপাড়া প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট দেয়া হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ