১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

ইয়াবাসহ আটক ‘মানবাধিকার সংগঠনের সভাপতি’

আপডেট: সেপ্টেম্বর ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রাইভেট কারে একটি মানবাধিকার সংগঠনের লোগোযুক্ত স্টিকার লাগিয়ে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসার সময় এক ‘মানবাধিকার সংগঠনের সভাপতি’ ও তার গাড়ি চালককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাদের কাছ থেকে ৬০ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার আমজুরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ফরিদপুর জেলার সদর উপজেলা এলাকার শফি উদ্দিনের ছেলে মো. নাছিবুর রহমান প্রকাশ নাছিব (৪২) ও পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া এলাকার মো. আলমগীরের ছেলে মো. রাশেদ (২৭)।

এদের মধ্যে নাছিবুর রহমান প্রকাশ নাছিব নিজেকে সোসাইটি ফর এস্টাবলিমমেন্ট অ্যান্ড ইমপ্লিমেনটেশন অব হিউম্যান রাইটস নামের একটি সংগঠনের ঢাকার সভাপতি পরিচয় দিয়েছেন এবং মো. রাশেদ তার প্রাইভেট কারের চালক।

….র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, প্রাইভেট কারে সোসাইটি ফর এস্টাবলিমমেন্ট অ্যান্ড ইমপ্লিমেনটেশন অব হিউম্যান রাইটস নামের একটি মানবাধিকার সংগঠনের লোগোযুক্ত স্টিকার লাগিয়ে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসার সময় সংগঠনটির ঢাকার সভাপতি নাছিবুর রহমান প্রকাশ নাছিব ও তার গাড়ি চালক রাশেদকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৬০ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মো. মাশকুর রহমান জানান, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিল তারা। এর আগেও একই কায়দায় আরও দুইবার কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা নিয়ে গিয়েছিল বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে।

সোসাইটি ফর এস্টাবলিমমেন্ট অ্যান্ড ইম্পিমেনটেশন অব হিউম্যান রাইটস নামের মানবাধিকার সংগঠনের আড়ালে নাছিবুর রহমান প্রকাশ নাছিব ইয়াবা ব্যবসা করে আসছিলেন বলে জানান র‌্যাব কর্মকর্তা মো. মাশকুর রহমান।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ