১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

বরিশালে সিআইডি পরিচয়ে ছিনতাই, আওয়ামী লীগ নেতাসহ আটক-২

আপডেট: সেপ্টেম্বর ৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীতে সিআইডি পরিচয়ে ব্যাটারিচালিত অটোরিকশাভর্তি অবৈধ পলিথিন ছিনতাইকালে সহযোগীসহ ধরা পড়েছেন নাসির উদ্দিন নামে এক আওয়ামী লীগ নেতা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তাদের শহরের আমানতগঞ্জ এলাকা থেকে আটক করে পুলিশ। তবে এসময় তাদের অপর এক সহযোগী শিপন পালিয়ে গেছেন।

পুলিশ জানায়- শহরের নথুল্লাবাদ থেকে একটি অটোরিকশাযোগে ৫ বস্তা অবৈধ পলিথিন ব্যাগ নতুবা বাজার এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। সেখানে পৌছানোর পরে শহরের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নাসির কমান্ডার এবং আমানতগঞ্জ এলাকার বাসিন্দা আক্কাস হোসেন নিজেদেরকে সিআইডি পরিচয় দিয়ে অটোরিকশাটি নিয়ে যায়। পরে পলিথিন বোঝাই অটোরিকশাটি আমানতগঞ্জ এলাকার একটি নির্জন স্থানে লুকিয়ে রাখা হয়। এই ঘটনায় অভিযোগ পেয়ে সংশ্লিষ্ট ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে পলিথিন বোঝাই অটোরিকশাটি উদ্ধারের পাশাপাশি আওয়ামী লীগ নেতাকে এক সহযোগীসহ আটক করা হয়।

তবে এসময় তাদের আরও এক সহযোগী শিপন পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে আমানতগঞ্জ ফাঁড়ি পুলিশের ইনচার্জ টিএসআই আবু বক্কর বরিশালটাইমসকে জানান, এই ঘটনায় তাদের বিরুদ্ধে একটি ছিনতাইয়ের মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ