১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

স্টার্ট নিচ্ছিল না গাড়ি, ধরিয়ে দিলেন আগুন

আপডেট: সেপ্টেম্বর ৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গাড়ি স্টার্ট নিচ্ছিল না। অনেক চেষ্টায়ও সমাধান মেলেনি। আচমকা তাতে আগুন ধরিয়ে দিলেন গাড়িটির মালিক। এই দৃশ্য মোবাইল ফোনের ক্যামেরায় ধারণ করলেন তারই এক বন্ধু।

ভারতের গুজরাটের রাজকোটে গত সোমবার জিপ গাড়িটিতে আগুন দিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার পর ওই দুই বন্ধুকে গ্রেফতার করা হয়েছে বলে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ব্যস্ততম একটি রাস্তায় গাড়িটিতে পেট্রোল ঢেলে দিচ্ছেনে এক ব্যক্তি। এরপরই আগুন ধরিয়ে দেন তিনি। পাশ দিয়ে হেঁটে যাচ্ছে মানুষ।

গ্রেফতার দুইজন হলেন- গাড়ির মালিক ইন্দ্রজিত সিং জাদেজা (৩৩) এবং তার বন্ধু নিমেশ গোহেল (২৮)। তাদের মঙ্গলবার গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক ভি কে গাধভি।

পুলিশ বলছে, বারবার চেষ্টা করার পরও গাড়িটি স্টার্ট না নেওয়ায় হতাশ হয়ে তাতে আগুন ধরিয়ে দেন গাড়ির যন্ত্রপাতি ব্যবসায়ী জাদেজা।

গাধভি জানান, স্টার্ট না নেওয়ায় গাড়িটিতে আগুন ধরিয়ে দেবেন বলে জানান জাদেজা। তার বন্ধু তাকে জিজ্ঞেস করেন সত্যি তিনি আগুন ধরাবেন কিনা। এ সময় জাদেজা ‘হ্যাঁ’ উত্তর দেন। জাজেদার বন্ধু একটু দূরে সরে গিয়ে ভিডিও করতে শুরু করেন। এরপরই আগুন ধরান জাদেজা।

তিনি জানান, গাড়িতে আগুন দেওয়ার ভিডিও নিয়ে একটি টিকটক বানানোর চিন্তা ছিল গোহেলের। ভিডিও ধারণের পর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বন্ধুদের সঙ্গে এটি শেয়ার করেন। এরই এক পর্যায়ে ভিডিওটির সঙ্গে কেউ পাঞ্জাবি একটি গান যোগ করে টিকটক বানিয়ে ছড়িয়ে দেন। ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

পুলিশ কর্মকর্তা জানান, ভিডিও ছড়িয়ে পড়ার পর গাড়িতে আগুন দেওয়ার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়। আদাালত তাদের বিরুদ্ধে রিমান্ড নামঞ্জুর করে জামিনের আদেশ দিয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ