১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

মাদারীপুরে মৈত্রী মিডিয়া সেন্টারের উপদেষ্টা মন্ডলীদের সংবর্ধনা ও নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত।

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মোহাম্মদ ইমদাদুল হক মিলন মাদারীপুর প্রতিনিধি::মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের উপদেষ্টা মন্ডলীদের সংবর্ধনা ও নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মাদারীপুর সার্কিট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সাবেক নৌ পরিবহন মন্ত্রী, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এতে প্রধান অতিথি ছিলেন।

এ সময় তিনি বলেন সাংবাদিকরা হল জাতির বিবেক তাদের গঠনমূলক লেখনির মাধ্যমেই দেশের সর্বস্তরের মানুষ সব কিছু জানতে পারে। তাই সাংবাদিকদের বলা হয় সমাজের দর্পন। তিনি আরও বলেন মাদারীপুর প্রেসক্লাবের নতুন ভবন নির্মাণের কাজ খুব শীঘ্রই শুরু হবে। ভবনটি নির্মিত হলে সাংবাদিকরা তাদের সংবাদ পরিবেশেনের ক্ষেত্রে সব ধরনের সুযোগ সুবিধা পাবে।

মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহবুবর রহমান বাদলের সভাপতিত্বে ও দৈনিক বিশ্লেষণের সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: মিয়াজ উদ্দিন খান, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান কালু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: নূর হোসেন সজল, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার পাঠক, মাদারীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিম, মাদারীপুর জেলা শহর সহ ৩টি উপজেলার প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ, সভাপতি এবং উপদেষ্টা মন্ডলীদের মধ্যে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া নব গঠিত কমিটির সকল সদস্যদের ফুলের শুভেচ্ছা জানান অনুষ্ঠানের প্রধান অতিথি। অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এম আরাফাত হাসান।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ