২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

নারায়ণগঞ্জের বড় গডফাদারকেও ভয় পাইনি : মেয়র আইভী

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ৬ বছর ধরে ত্বকী হত্যার বিচার চাওয়া হচ্ছে। এভাবে দীর্ঘদিন কেউ দাড়িয়ে থাকতে পারেনি। এটাই কিন্তু আশ্চর্যের বিষয় আমরা নিজের মাঝে শক্তিকে বের করা চেষ্টা করছি এটাই আমাদের বড় শক্তি।

তিনি বলেন, এ শহরের (নারায়ণগঞ্জ) বিশাল বড় গডফাদারকে আমরা কিন্তু ভয় পাইনি। রাস্তায় দাড়িয়ে থেকেছি। ৯/১০ জন লোক হলেও দাড়িয়ে থেকেছি। এখন ১৫ থেকে ২০ জন লোক দাড়িয়ে প্রতিমাসে ৮ তারিখে মোমবাতি প্রজ্জ্বলন করছে। এখন গডফাদাররা আসতে সাহসও পায় না।

আইভী বলেন, এটা কেন হয়েছে? আপনাদের যে বিশাল শক্তি তার ধারাই সম্ভব হয়েছে।

শুক্রবার রাতে নারায়ণগঞ্জ আলী আহম্মদ চুনকা নগর মিলনায়তনে আনন্দধারার ৩০ বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সবকথা বলেন।

নারায়নগঞ্জের মেয়র বলেন, ২০০৩ সালে আবার মেয়র হওয়ার পর থেকে প্রায় ১৬ থেকে ১৭ বছর যাবৎ আপনাদের সাথে আছি। আপনাদের প্রতিটি কর্মকাণ্ডেই আমার নৈতিক সমর্থন থাকে এবং চেষ্টা করি আপনাদের কাজের সাথে একাত্মতা প্রকাশ করার জন্য।

‘কিশোর গ্যাং’ প্রসঙ্গে তিনি বলেন, এই যে ‘কিশোর গ্যাং’ শব্দটি সম্প্রতি শোনা যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর লোকেরাও বলছে। অথচ এ কিশোরদের কিভাবে এ ধরণের কর্মকাণ্ড থেকে দূরে সরানো যায়, ভালো পরিবেশ দিতে পারি এ চিন্তাটা আমরা কেউ করছি না। সেই চিন্তাটা যদি রাষ্ট্রীয়ভাবেও চিন্তা করি তার একমাত্র পথ হল সাংস্কৃতিক অঙ্গন।
সংগঠনের সভাপতি রফিউর রাব্বির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাষ্টি লেখক গবেষক মফিদুল।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ