১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরকে আটক করায় কনের একি কাণ্ড!

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রেমের সূত্রে বয়সে ছোট প্রেমিককে বিয়ে করতে গিয়ে বিপাকে পড়েছেন এক তরুণী। প্রেমিকের বয়স ‘বিবাহযোগ্য’ না হওয়ায় কাজী অফিস থেকে তাদের আটক করা হয়।

এই অপমান সইতে না পেরে যশোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন আখি মণি নামের ওই তরুণী। বর্তমানে তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন আছেন।

আখি মণির বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলায়। আর তার প্রেমিক আরিফুল ইসলাম (১৮) যশোরের বাঘারপাড়া উপজেলার বাররা গ্রামের আয়ুব আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ আরিফুল ইসলাম, তার বাবা আয়ুব আলী, কাজী আজিজুল ইসলাম ও আরিফুলের এক চাচাকে আটক করেছে।

নরেন্দ্রপুর ক্যাম্পের আইসি এসআই মোর্ত্তজা হোসেন চারজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোদাচ্ছের আলী জানান, আখি মণি নামে এক তরুণী ও আরিফুল ইসলাম নামে এক যুবক রোববার তার ইউনিয়নের এক কাজী অফিসে বিয়ে করতে আসেন। তবে যুবতীর বয়স ২৪ বছর হলেও যুবকের বয়স ১৮ বছর। এজন্য স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়।

খবর পেয়ে স্থানীয় ক্যাম্পের পুলিশ আখি মণি, বর, বরের বাবা, চাচা ও কাজীকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যায়। তবে এক পর্যায়ে আখি মণি বাথরুমে গিয়ে ‘ভিকসল’ পান করে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস জানান, তরুণীর চিকিৎসা চলছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ