১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

বরিশালে ৬ স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি, এএসআই আহত

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামে ৬টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দলের হামলায় বাকেরগঞ্জ থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম গুরুতর আহত হয়েছেন। গতবুধবার (১৯ সেপ্টেম্বর) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

ওসি ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, বুধবার (১৯ সেপ্টেম্বর) দিনগত রাত দেড়টার দিকে বাকেরগঞ্জ থানাধীন কলসকাঠি বাজারে একদল ডাকাত হানা দেয়। শুরুতে তারা ডিবি পুলিশের পরিচয় দিয়ে ব্যাংকের নাইট গার্ডকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসা করে। তখন কাছাকাছি থাকা থানা পুলিশের একটি টহল দল বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে যায় এবং ডাকাতদলের সদস্যদের চ্যালেঞ্জ করে। এসময় জসিমকে তার পেছন দিকে মাথার ওপর আঘাত করে ডাকাতরা। এরপর তারা নাইটগার্ডসহ সবাইকে আটকে বাজারের ৬টি স্বর্ণের দোকানে লুটপাট চালায়।

বাজারের ব্যবসায়ীরা জানান, ডাকাতদলের সদস্যরা বাজারের লক্ষ্মী জুয়েলার্স, কলসকাঠি অলঙ্কার ভবন, কানাই কর্মকারের স্বর্ণের দোকান, পাল অলঙ্কার ভবন, সোনার গহনা ভবনসহ ৬টি স্বর্ণের দোকানে লুটপাট চালায়।

ব্যবসায়ীদের দাবি, ৬০ ভরির ওপরে স্বর্ণ, ১ শত ভরির ওপরে রূপা ও নগদ কয়েকলাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) আবুল কালাম জানান, খবর পেয়ে থানা পুলিশের অন্য সদস্যরা ঘটনাস্থলে আসার আগে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়েছে। ডাকাত দলের সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ওই এলাকার মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ