৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শততম টেস্টে রস টেইলর পেলেন ১০০ বোতল মদ

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বিশ্বের একমাত্র ক্রিকেটার হিসেবে ওয়ানডে, টি-টোয়েন্টি এবং টেস্টে ১০০টি করে আন্তর্জাতিক খেলার বিরলতম কৃতিত্ব গড়েছেন নিউজিল্যন্ডের বর্ষীয়ান তারকা রস টেইলর। ১০০টি ওয়ানডে ম্যাচ তিনি অনেক আগেই খেলে ফেলেছেন। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অংশ নিয়ে ক্রিকেটের নবীনতম সংস্করণেও শততম ম্যাচ খেলা হয়ে গিয়েছে তার। গতকাল শুক্রবার ওয়েলিংটনের বেসিন রিজার্ভে নিজের ক্যারিয়ারে ১০০তম টেস্ট খেলতে নামেন রস টেইলর।

কিউই তারকার এই ঐতিহাসিক মুহূর্তকে স্মরণীয় করে রাখতে তাকে উপহার দেওয়া হয় ১০০ বোতল মদ। যেন প্রতিটি টেস্টের জন্য একটি করে মদের বোতল। এদিন নিউজিল্যান্ডের ক্রিকেটারদের সামনে সাবেক কিউই ক্রিকেটার ইয়ান স্মিথ টেইলরের হাতে একটি টুপি সহ ১০০ বোতল মদ উপহার তুলে দেন। টেইলরের আগে সাবেক তিন কিউই অধিনায়ক স্টিফেন ফ্লেমিং, ড্যানিয়েল ভেট্টরি এবং ব্রেন্ডন ম্যাককালাম কেবল একশর ওপর টেস্ট খেলেছেন।

রানের পরিসংখ্যান অনুযায়ী রস টেইলর তার দেশের তৃতীয় সর্বোচ্চ রান স্কোরার। আগে রয়েছেন ম্যাককালাম এবং মার্টিন গাপটিল। ১০০ বোতল মদ উপহার পাওয়ার পর কিউই তারকা মজা করে বলেন, ‘দল এবং পরিবারের জন্য এটা অবশ্যই অসাধারণ একটা অভিজ্ঞতা। এর আগে এমন কোনো অনুষ্ঠান হয়নি। যেহেতু এগুলো সীমিত দিন পর্যন্তই সংরক্ষণ করা যাবে, সেকারণেই মদের পূর্ণ ব্যবহার করতে আমার সাহায্যের প্রয়োজন।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ