২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাবুগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

আপডেট: ডিসেম্বর ৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বাবুগঞ্জে চাঁদাবাজি মামলার করার জেরে মামলার বাদী যুবলীগ নেতাকে কুপিয়ে মারাত্মক জখম করেছে মামলার আসামী। গুরুতর আহত ওই যুবলীগ নেতাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার ১৮ ঘণ্টা (এ প্রতিবেদন লেখাকালীন) পরেও জ্ঞান ফিরেনি বলে জানা গেছে।
শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার উত্তর রহমতপুর আলী মার্কেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত যুবলীগ নেতা আবুল কালাম কে উদ্ধার করে বরিশাল শেরে-বাংলা হাসপাতালে ভর্তি করেছেন। আহত যুবলীগ নেতা আবুল কালামের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার রহমতপুর বাজারের আবুল হোসেনের ছেলে ওই চাঁদাবাজী মামলার আসামী সোহেল প্রকাশ্যে জনতার সামনে যুবলীগ নেতা আবুল কালামকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করলে তার পায়ের রগ কেটে যায়। আবুল কালাম চাঁদপাশা ইউনিয়নের মধ্য কিসমত চাদপাশা গ্রামের মোঃ জয়নাল হাওলাদারের ছেলে ও উপজেলা যুবলীগের সদস্য।

স্থানীয়রা জানান, পূর্ব শক্রতার জের ধরে সম্প্রতি রহমতপুর বাসস্ট্যান্ডে আবুল কালামের দোকানে হামলা চালিয়ে টাকা লুট করে নিয়ে যান সোহেল হোসেন ও তার সঙ্গীরা। এ ঘটনায় যুবলীগ নেতা বাদী হয়ে সোহেল সহ ৩ জনের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় চাঁদাবাজি মামলা দায়ের করেন। এ মামলায় আসামী সোহেল আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে মামলা প্রত্যাহারের জন্য বাদী আবুল কালামকে হত্যার হুমকি দিয়ে আসছিলেন। এ ব্যাপারে আবুল কালাম এয়ারপোর্ট থানায় সোহেলের বিরুদ্ধে পুনরায় জিডি করায় আসামী সোহেল ক্ষিপ্ত হয়ে বাদীকে কুপিয়ে জখম করেছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ