৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত

আপডেট: জানুয়ারি ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বানারীপাড়া উপজেলায় মিনি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে আরেক ছেলে। আজ শনিবার (১৬ জানুয়ারি) বিকালে ঝালকাঠি সদর উপজেলার বানারীপাড়া-বরিশাল মহাসড়কের বীরমহল ক্লাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বীরমহল এলাকার সুমন হাওলাদার (৪৫) এবং বড় ছেলে মিসকাত হাওলাদার (১১)। এছাড়া ছোট ছেলে হাসিব হাওলাদার (৪) গুরুতর আহত হয়।

পুলিশ, স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বিকালে বানারীপাড়া-বরিশাল সড়কে চলমান মিনি ট্রাকটি অতিক্রমকালে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সুমন হাওলাদার, বড় ছেলে মিসকাত হাওলাদার ও ছোট ছেলে হাসিব হাওলাদার গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার দুজনকে মৃত ঘোষণা করেন।

বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু স্বজনেরা মামলা করতে অনাগ্রহ প্রকাশ করায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।’

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ